কালিমা, নামায, রোযা, হজ্ব ও যাকাত নিয়ে ইসলামী জীবন

আমাদের লক্ষ্য, উদ্দেশ্য ও পলিসি

284
ইসলামী জীবন মূলত শুরু হয়েছে ২৬/১২/২০১৩ ইং তারিখে ফেসবুকে একটি পেইজ খোলার  মাধ্যমে। এরই ধারাবাহিকতায় এই সাইটটি খোলা হলো ০৯/০৮/২০১৬ ইং তারিখে। আমরা ক্রমান্বয়ে গড়ে তুলতে যাচ্ছি বাংলাদেশের সর্ববৃহৎ ইসলামীক ওয়েবসাইট।

আমাদের লক্ষ্য

আমাদের লক্ষ্য হচ্ছে ইসলামীক কিতাব/বই গুলোকে টেক্সট আকারে এখানে পাবলিশ করা। কেননা, এখন অধিকাংশই গুগল সার্চ করে তার কাঙ্খিত বিষয়টি পেতে চায়। আগে যেমন বই থেকে খুঁজতো তা এখন নাই বললেই চলে। সামনে এই গুগল নির্ভরতা আরো বাড়বে। আমাদের লক্ষ্য বাস্তবায়নে যে সকল বই নির্বাচন করা হয়েছে তা এখানে দেখতে পারবেন ইসলামীক বই


আমাদের উদ্দেশ্য

স্যোসাল সাইটগুলোতে বিশেষ করে ফেসবুকে ইসলামীক বিষয়গুলোকে কপি পেস্ট করে করে এত পরিমান বিকৃতি সাধন করছে যে, কোন রেফারেন্স ছাড়া বা ভুয়া রেফারেন্সেই পোস্ট করে যাচ্ছে। তাই ইসলামী জীবন টিমের উদ্দেশ্য এই বিকৃতি সাধন থেকে দশ জন কে হলেও উদ্ধার করা। তবেই আমাদের শ্রম সার্থক।

আমাদের আদর্শ

এই সাইটের টিম কোন জঙ্গি কর্মকান্ড কে সমর্থন করে না এবং যে বা যারা এসব অপতৎপরতায় লিপ্ত তাদের স্পষ্টভাবেই ঘৃণা করে। কারণ একটাই, এদের মূল উদ্দেশ্য ইসলামকে বিকৃত করা ছাড়া আর কিছুই নয়।
এই সাইটের টিম বিশ্বব্যাপী অরাজনৈতিক দ্বীনি সংগঠন “দা’ওয়াতে ইসলামী” কে সমর্থন করে আদর্শগত ভাবেই। দা’ওয়াতে ইসলামী বিশ্বের ২০০ টিরও অধিক দেশে ১০৩+ বিভাগে দ্বীনি কাজ করে যাচ্ছে।

আমাদের আগামীর পরিকল্পনা

আমরা আপতত ফ্রি ডোমেইনে কাজ করে যাচ্ছি। আমাদের টিম বর্ধিত সাপেক্ষে এটিকে স্বাধীন ডোমেইনে নিয়ে আসবো। হাজার হাজার কিতাব টাইপ করে টেক্স সংরক্ষন করার পরিকল্পনা রয়েছে। إن شاء الله

আমাদের পলিসি

আমাদের ভিজিটর ও সাবস্ক্রাইবার বা যেকোন ব্যক্তি যে কোন ভাবে এই সাইটে যুক্ত হলে তাদের সকল তথ্য ও যাবতীয় গোপনীয়তা আমরা সর্বোচ্চ নিরাপত্তা প্রদানে বাধ্য। তাদের মেইল আইডি বা মোবাইল নাম্বার বা অন্য যে কোন তথ্য প্রকাশ করা বা তৃতীয় কোন পক্ষের কাছে বিক্রি আমাদের পলিসির বাহিরে। তাই ব্যবহার কারী প্রত্যেকে নিশ্চিন্তে পদ চারণা করতে পারবেন  এখানে।

আমাদের সাথে কাজ করার সুযোগ

আমাদের লক্ষ্য ও উদ্দেশ্যকে সমর্থন করেন এমন যে কেউ আমাদের সাথে কাজ করতে পারবেন। আমাদের লক্ষ্য উপার্জনমূলক নয়, সেবামূলক। এটি অবশ্যই সামনে রেখে আসতে হবে। যদি পারিশ্রমিক নির্ধারণ হয় তবে সেটি ভিন্ন বিষয়। স্বেচ্ছাশ্রমের আগ্রহ নিয়েই  আসতে হবে প্রথমে।
আপনার দ্বারা তৈরিকৃত টেক্সট অবশ্যই আপনার নামেই পাবলিশ হবে। যদিও নাম পাবলিশ আমাদের মুখ্য উদ্দেশ্য নয়।

আপনাকে স্বাগতম জানানোর অপেক্ষায়…